স্কুটার, সাইকেল, ব্যালেন্স স্কুটার, কোনটি আপনার বাচ্চাদের জন্য উপযুক্ত?

- 2021-08-24-

জীবনমানের উন্নতির সাথে সাথে, সমসাময়িক শিশুদের জীবনযাত্রার পরিবেশ অনেক উন্নত হয়েছে, এবং পিতামাতাদের অবশ্যই তাদের সন্তানদের চাহিদা পূরণের জন্য যথাসাধ্য চেষ্টা করতে হবে। বাচ্চাদের বাইক নিন, সেটা স্কুটার হোক, সাইকেল হোক, বা ব্যালেন্স বাইক হোক, যতক্ষণ পর্যন্ত শিশুটি যা চায়, বাবা -মা সন্তুষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। কিন্তু পিতা -মাতা হিসাবে, আপনি কি এতগুলি বাচ্চাদের যানবাহন সম্পর্কে চিন্তা করেছেন, কোনটি আপনার বাচ্চাদের জন্য উপযুক্ত? আপনি যদি এটি সম্পর্কে চিন্তা না করেন তবে আসুন এবং নিম্নলিখিত বিশ্লেষণটি দেখুন!
স্কুটার
স্কুটারসম্প্রদায়ের সবচেয়ে সাধারণ মডেল। দাম সস্তা, শেখা সহজ, এবং এটি একটি শিশুর বিনোদন শিল্পকর্ম। যতক্ষণ আপনি দক্ষতা আয়ত্ত করেছেন, স্কুটারে পা রাখা বাচ্চাদের গতিতে আনা উদ্দীপনা সম্পূর্ণরূপে অনুভব করতে দেয়। শিশুরাও ভারসাম্য এবং সাহসের মাধ্যমে অনুশীলন করতে পারেস্কুটার, কিন্তু কোন প্রফেশনাল থ্রেশহোল্ড না থাকায় নিরাপত্তা কম।
কেনার কৌশল: আপনার শিশুর বয়স প্রায় 2 বছর হলে আপনি একটি জুনিয়র স্কুটার (সামনে দুটি চাকা এবং পিছনে একটি চাকা) দিয়ে শুরু করতে পারেন। যখন আপনার শিশুর ভারসাম্য উন্নত হয়, আপনি "সামনে এবং পিছনে একটি চাকা" সহ একটি স্কুটার কিনতে পারেন।

সাইকেল

সাইকেলযেসব গাড়ির সাথে আমরা সবচেয়ে বেশি পরিচিত। সাইকেল ব্যায়াম সময় বা গতি সীমাবদ্ধ নয়। সাইক্লিং শুধু শরীরকেই শক্তিশালী করে না, আবেগকেও নিয়ন্ত্রণ করে। সাধারণভাবে বলতে গেলে, 3 ~ 4 বছর বয়সী শিশুরা শিশুদের চেষ্টা শুরু করতে পারেসাইকেল, কিন্তু নিরাপত্তা সুরক্ষায় মনোযোগ দিন।
Buying strategy: Choose the right bicycle according to your child's age and athletic ability. Generally speaking, the younger the child, it is recommended to buy সাইকেল with smaller wheels. For the child's growth, it is recommended to choose an adjustable seat height to adapt to the child's growing height. It's best to go with your children and try it out when you buy it. The actual riding feeling is very important.

ব্যালেন্স গাড়ি

Compared with স্কুটার and সাইকেল, balance bikes are very friendly to young babies, with high safety factor and low mastery difficulty. As long as they are 2 to 6 years old, they can ride with confidence. Unlike স্কুটার that emphasize speed, balance bikes focus more on training children's hand-eye coordination and mastery of big movements. There are not too many demands on the smoothness of the road, and the potholes can be played very high as well.
ব্যালেন্স বাইকের সবচেয়ে বড় বৈশিষ্ট্য: কোন প্যাডেল, সহায়ক চাকা এবং চেইন নেই। শক্তি দেওয়ার জন্য শিশুকে তার পা দিয়ে ক্রমাগত মাটিতে ধাক্কা দিতে হবে। যখন গতি বেড়ে যায় এবং ব্যালেন্স পয়েন্ট পাওয়া যায়, তখন ছোট পা স্টো করা যায় এবং গাড়ি মসৃণভাবে স্লাইড হবে। যখন গতি মন্থর হয়ে যায়, তখন ছোট পাগুলি শক্তিকে বাড়ানোর জন্য পেডেলিং চালিয়ে যেতে ব্যবহার করা যেতে পারে। । ব্যালেন্স বাইক বাচ্চাদের তাদের পায়ের শক্তি এবং ভারসাম্য বোধ উন্নত করতে সাহায্য করতে পারে। মানবদেহের মূল শারীরিক যোগ্যতার অংশ হিসাবে, ভারসাম্যবোধ শিশুদের পরিচালন ক্ষমতা, বুদ্ধিমত্তা, মানসিক বুদ্ধিমত্তা এবং মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।