আমাদের কারখানাটি সাংহাইয়ের কাছাকাছি পিংহু শহরে অবস্থিত, যা বন্দর, বিমানবন্দর, ট্রেন স্টেশনে যেতে সুবিধাজনক। আমরা লাইসেন্সকৃত মার্সিডিজ, ল্যাম্বোরগিনি, এবং অন্যান্য স্ব-উদ্ভাবিত মডেলের মতো খেলনাগুলিতে সব ধরণের বাচ্চাদের রাইড তৈরিতে পেশাদার। বিশ্বব্যাপী সুপরিচিত ব্র্যান্ড বা ওয়ালমার্ট, ফোমোসার মতো দোকানে কাজ করার সময় আমরা বিশ্বের 35 টিরও বেশি দেশে বিক্রি করেছি। আমাদের কারখানা 25,000 বর্গমিটার এলাকা জুড়ে এবং আমরা আমাদের গ্রাহকদের OEM এবং ODM পরিষেবা প্রদানের জন্য 21 টি ইনজেকশন মেশিন সজ্জিত করেছি।

ইতিমধ্যে, আমরা পিংগু সিটিতে আমাদের বিক্রয় বিভাগটি পৃথকভাবে স্থাপন করেছি যা আমাদের সমস্ত গ্রাহকদের বিভিন্ন লাইসেন্সপ্রাপ্ত ব্র্যান্ডেড পণ্য এবং অন্যান্য এটিভি/ইউটিভি যাত্রায় সমস্ত সংস্থান একত্রিত করতে সহায়তা করে।

প্রিমিয়াম উপকরণ, প্রতিযোগিতামূলক মূল্য এবং বিক্রয়োত্তর সেবা থেকে উদ্বিগ্ন সর্বোচ্চ মানের পণ্য সরবরাহ করে বাচ্চাদের খেলনা পণ্যে বিশ্বব্যাপী নেতা হওয়ার জন্য আমাদের মূল্যবান গ্রাহকদের সাথে আমাদের দৃষ্টিভঙ্গি।

এখন, দেখুন আমাদের গ্রাহকরা আমাদের সম্পর্কে কি মন্তব্য করেন!


শিল্প এবং এক হিসাবে ব্যবসা

আমরা সব ধরণের পণ্য এবং পেশাদার পরিষেবা প্রদান করতে পারি।

অভিজ্ঞ দল

আমরা দশ বছরেরও বেশি সময় ধরে বাচ্চাদের গাড়িতে চড়ে বিশ্বের কাছে বিক্রি করেছি, প্রায় 10 জন বিক্রয়কর্মী আপনার জন্য পরিষেবা দেওয়ার জন্য অপেক্ষা করছেন।

কোয়ালিটি অ্যাসুরেড প্রোডাক্টস

আমাদের কোম্পানির গবেষণা ও উৎপাদনের উন্নয়নে অনেক বছরের অভিজ্ঞতা আছে শিশুরা গাড়িতে চড়ে।

সব শংসাপত্র আপনার প্রয়োজন

CE, EN71, EN62115, ASTM F963, Intertek, SGS, ইত্যাদি।

উচ্চ দক্ষতা বিতরণ শিডিউল

নতুন অর্ডার দিতে সাধারণত এক মাস সময় লাগে।

বিক্রয়োত্তর সেবা পরে

বিক্রয়ের পরে যে কোনও সমস্যা, আমরা প্রথমে আপনার জন্য সমাধান করব।