Strollers ব্যবহার করার জন্য সতর্কতা

- 2021-08-19-

কিছু মায়েরা ব্যবহার করার সময় সতর্কতার দিকে মনোযোগ দেয় নাঘোরাঘুরি, so it is easy to cause some small injuries to the baby. So, what should I pay special attention to when using a ঘোরাঘুরি?

1. ব্যবহারের আগে নিরাপত্তা পরিদর্শন প্রয়োজন, যেমন গাড়িতে বাদাম এবং স্ক্রু আলগা কিনা, রিক্লাইনারের অংশ নমনীয় এবং ব্যবহারযোগ্য কিনা, এবং চাকার ব্রেকগুলি নমনীয় এবং কার্যকর কিনা। যদি কোন সমস্যা হয়, তাহলে তা সময়মতো মোকাবেলা করতে হবে।

2. গাড়িতে চড়ার সময় শিশুকে অবশ্যই কোমরের বেল্ট পরতে হবে। কোমরের বেল্টের দৈর্ঘ্য এবং আকার সামঞ্জস্য করা উচিত। নিবিড়তা একটি প্রাপ্তবয়স্কের চার আঙ্গুলের মধ্যে রাখা উচিত। সমন্বয় অংশের শেষে 3 সেমি রেখে দেওয়া ভাল। সীট বেল্টের সাথে এটি কখনই ব্যবহার করবেন না এবং আপনার বাচ্চাকে গাড়ি থেকে উঠতে দেবেন না।

3. যেখানে একটি opeাল আছে,ঘোরাঘুরিস্বয়ংক্রিয়ভাবে স্লাইড এবং টিপ উপর হবে, শিশুর আঘাত কারণ। পার্কিং করার সময় ব্রেক করতে ভুলবেন না। বাচ্চা যখন গাড়িতে বসে থাকে, তখন মাকে ইচ্ছামতো বের হতে দেওয়া হয় না।

4. হাঁটার জন্য শিশুকে ধাক্কা দেওয়ার সময়, যদি শিশু ঘুমিয়ে থাকে, তাহলে তাকে শুয়ে থাকতে দিন, যাতে কোমর ওভারলোড না হয় এবং আহত না হয়। গাড়িকে আগুনের কাছে রাখবেন না, উচ্চ তাপমাত্রার কারণে প্লাস্টিকের যন্ত্রাংশ বিকৃত হতে পারে, যার ফলেঘোরাঘুরিস্বাভাবিকভাবে কাজ না করার জন্য।