কিডস স্কুটার কিভাবে ব্যবহার করবেন

- 2022-08-04-

কিডস স্কুটার হল একটি ক্রীড়া সরঞ্জাম যা শিশুরা নমনীয়তা ব্যায়াম করতে, প্রতিক্রিয়ার গতি উন্নত করতে এবং ব্যায়ামের পরিমাণ বাড়াতে ব্যবহার করতে পারে। আজ, আসুন আপনাদের সাথে কিডস স্কুটার কিভাবে ব্যবহার করবেন তা নিয়ে কথা বলি।
1. প্রথমে একটি পা স্কেটবোর্ডের সামনে রাখুন এবং অন্য পাটি মাটিতে রাখুন এবং সামনে স্লাইড করুন। তারপরে, অন্য প্যাডেলটি স্কেটবোর্ডের পিছনে রয়েছে। কোমর এবং দুই উরুর বাম এবং ডান দোল স্কেটবোর্ডের দিকটিকে এস-আকৃতির করে তোলে।
2. একই সময়ে স্কেটবোর্ডের সামনের এবং পিছনের অংশগুলিতে পা রাখুন এবং তারপরে তাত্ক্ষণিকভাবে সামনের দিকে ঝুঁকে যান, সরানো এবং স্লাইড করার জন্য জড়তা ব্যবহার করুন৷ তারপরে, কোমর এবং দুই উরুর বাম এবং ডান দিকের দোল, এবং বাম এবং ডান পেডেলিংয়ের উপর নির্ভর করুন যাতে স্কেটবোর্ডটি এস-আকৃতিতে অগ্রসর হয়।
3. স্কেটবোর্ড ব্যবহার করার সময়, ওভারলোডিং বা ব্যবহার এড়ানোর চেষ্টা করুন, জল এবং অত্যধিক ধুলোময় পরিবেশে এটি ব্যবহার করা এড়িয়ে চলুন, সংঘর্ষ এড়ান, মারধর এবং সহিংসভাবে এটির উপর পা রাখা, যাতে স্কেটবোর্ডের অপ্রয়োজনীয় ক্ষতি এড়ানো যায়।
4. ব্যবহারের আগে, শিশুদের সুরক্ষা পণ্য যেমন খেলার জুতা, হেলমেট, কব্জির গার্ড ইত্যাদি ব্যবহার করতে ভুলবেন না এবং অপ্রয়োজনীয় আঘাত এড়াতে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করুন৷