বাজারে সাধারণ শিশুর স্ট্রলারগুলিকে কীভাবে ভাঁজ করা যায়

- 2022-01-05-

আপনার শিশু যখন একটু বড় হয়, তখন আপনি তাকে তাজা বাতাসে শ্বাস নিতে এবং উষ্ণ রোদে স্নানের জন্য বাইরে নিয়ে যেতে পারেন। এই মুহুর্তে, আপনি স্ট্রলারের গুরুত্ব বুঝতে পারবেন। এটি একটি মিথ্যা নাম নয় যে এটি শিশুদের জন্য একটি "পরিবহন সরঞ্জাম" হতে পারে। অন্তত আপনার এটি থাকার পরে, আপনার শিশুর ভ্রমণ আরও সুবিধাজনক হয়ে উঠবে, তবে তরুণ বাবা এবং মাকে একটি দক্ষতা অর্জন করতে হবে, যা স্ট্রলারটি কীভাবে ভাঁজ করতে হয় তা জানতে হবে, কারণ আপনি অবশ্যই এই ধরণের অপারেশনের অভিজ্ঞতা পাবেন।
স্ট্রলারগুলির বিকাশের সাথে সাথে, অনেক স্ট্রোলার একটি বোতাম এবং এক হাত দিয়ে ভাঁজ করার সুবিধার অনুসরণ করে, ভাঁজ করার সুরক্ষা কার্যকারিতা উপেক্ষা করে। স্ট্রোলার যতটা সম্ভব সেকেন্ডারি দুর্ঘটনা প্রতিরোধ ব্যবস্থা বেছে নেয়, যাতে কোনও দুর্ঘটনাজনিত ভাঁজ আঘাত না হয়। শিশুর কাছে।
প্রকৃতপক্ষে, বাজারে বর্তমান বেবি স্ট্রলার ব্র্যান্ডগুলি মূলত এই কার্যকরী প্রয়োজনীয়তার সাথে সন্তুষ্ট। স্ট্রলার নিজেই নিরাপত্তা এবং সুবিধার উপর জোর দেয় এবং আরাম এবং কার্যকারিতার বহুমাত্রিক প্রয়োজনীয়তা পূরণ করে। অতএব, স্ট্রলারটি ভাঁজ করার পরে ভাঁজ করা হয়। , গাড়ির ট্রাঙ্কে সংরক্ষণ করতে সক্ষম হতে হবে, যা আধুনিক জীবনের চাহিদা পূরণ করে। কিন্তু এই ভাবে, স্ট্রলার ভাঁজ কিভাবে?
আপনাকে স্ট্রলারের পুশ হ্যান্ডেলের ভাঁজ বোতামটি খুঁজে বের করতে হবে এবং তারপরে এটিকে সঠিক দিকে ঠেলে দিতে হবে। এই অপারেশন একটি ভাঁজযোগ্য অবস্থায় স্ট্রলার করতে পারেন. এটি ভাঁজ বোতামের মূল অর্থ। যখন এটি ভাঁজ করার প্রয়োজন হয় না, তখন ভাঁজ বোতামের অস্তিত্ব নিশ্চিত করা হয় যে স্ট্রলারটি একটি স্থিতিশীল অবস্থায় রয়েছে। যখন এটি ভাঁজ করার প্রয়োজন হয়, ফোল্ডিং বোতামটি স্ট্রলারকে অবিলম্বে ভাঁজযোগ্য মোডে প্রবেশ করে, যা স্যুইচিং ফাংশনের ভূমিকা পালন করে।
দ্বিতীয়ত, ভাঁজ করার বোতামটি খুঁজে পাওয়ার পরে, এটির ভাঁজ মোড শুরু করুন এবং তারপরে স্ট্রলারটিকে সঠিক দিকে ভাঁজ করার জন্য ধীরে ধীরে উভয় হাত দিয়ে বল প্রয়োগ করুন। বর্তমানে, বাজারে অনেক ব্র্যান্ডের বেবি স্ট্রলার এক-কী ফোল্ডিং ফাংশন চালু করেছে। আসলে, ক্রিয়াকলাপগুলি একই, মূলটি হল ভাঁজ বোতামের অপারেশন। আপনি যদি স্ট্রোলারটি ভাঁজ করতে না জানেন তবে ভাঁজ বোতামটি খুঁজে পাওয়া অর্ধেকেরও বেশি সাফল্য বলা যেতে পারে।
যখন আপনি ধীরে ধীরে স্ট্রলারটি ভাঁজ করছেন, আপনি দেখতে পাবেন যে সামনের চাকাটিও ধীরে ধীরে প্রত্যাহার করছে এবং ধীরে ধীরে পিছনের চাকার কাছে আসছে এবং পুরো শরীরটি ধীরে ধীরে ভাঁজ অবস্থায় রয়েছে, যা দেখায় যে আপনার অপারেশনটি সম্পূর্ণ সঠিক এবং আপনি চালিয়ে যেতে পারেন। আত্মবিশ্বাসের সাথে অপারেশন। যখন ভাঁজ করা আর সম্ভব হয় না, তখন আরেকটি অপারেশন সম্পন্ন করতে হবে, যেটি হল ভাঁজ করা বডিতে গাড়ির হুক লক করা যাতে শরীরকে স্থানচ্যুত হতে না পারে। একটি অপারেশন ধাপের পরে, এর মানে হল স্ট্রলারের ভাঁজ অপারেশন সম্পন্ন হয়েছে।

এছাড়াও কিছু সতর্কতা রয়েছে, অর্থাৎ, আপনি কীভাবে স্ট্রলারটি ভাঁজ করতে হয় তা আয়ত্ত করার পরে, আপনাকে ভাঁজ করার সময় স্ট্রলারে কোনও ধ্বংসাবশেষ আছে কিনা তা পরীক্ষা করতে মনে রাখতে হবে। যদি এটি পরিষ্কার না করা হয় তবে এটি স্ট্রলারটিকে মসৃণভাবে ব্যর্থ করে দেবে। মাটিতে ভাঁজ করুন, এবং ভাঁজ অপারেশনের সময় শিশুর থেকে যতটা সম্ভব দূরে থাকুন যাতে দুর্ঘটনাক্রমে শিশুটিকে চিমটি না লাগে।